প্রশ্ন: করোনা কে...?
মাত্র 5 মিনিট মন দিয়ে পড়ুন।
আসলে তুমি কে?🌴🌴
করোনা: আমি তো আমার মহান মালিকের হুকুম মাত্র।
প্রশ্ন: কে তোমার মালিক?
করোনা: যিনি তোমার মালিক তিনিই আমার মালিক।
মহান আল্লাহ্ তায়ালা।
প্রশ্ন: মানুষ তোমাকে অনেক ভয় করছে তুমি চলে যাও।
করোনা: মানুষ কি আমাকে দেখেছে?
না দেখেনি 😭😭😭
করোনা: আমাকে না দেখেই এত ভয় করছে মানুষ।
মানুষ তো আল্লাহ্ কেউ দেখেনি কই আল্লাহ্ কে তো কেউ ভয় করে না।
আমি আল্লাহর সৃষ্টি মাখলুক আমার ভয়ে গোটা দুনিয়া গৃহবন্দী তবে তো আল্লাহর ভয়ে মানুষের সিজদা থেকে ওঠার কথা নয়।
প্রশ্ন: সারা দুনিয়া কে তুমি গৃহবন্দী করলে কেন?
করোনা: যেদিন সিরিয়া,আফগান,ফিলিস্তান,চিনের ওই ঘর মুসলিমদের গৃহবন্দী করা হলো হত্যা করা হলো, মুসলিম মেয়েদের বেপর্দা করা হলো, ভারতের বাবরি মসজিদ ভাংগা হলো, সেদিন তোমরা দুনিয়া বাসিরা কি করছিলে বলো কেন প্রতিবাদ করলে না?
প্রশ্ন: তুমি কেন আসছো?
করোনা: আল্লাহর হুকুমে পুরো পৃথিবী টাকে আমি একটা রিস্টার্ট মারবো যেমন তোমরা কম্পিউটারে বা মোবাইলে মেরে থাকো।😖😖
প্রশ্ন: এতে কি লাভ হবে?
করোনা: ১. পৃথিবীর যাবতীয় পাপ কাজ কমে গেছে।
২. ডি.জে ক্লাব বন্ধ, নাইট ক্লাব এবং প্রস্টিটিউশন বন্ধ। হত্যা কমে যাবে।
৩. মুসলিম দেশগুলোর উপর হত্যা জুলুম বন্ধ।
৪. বায়ু দূষন বন্ধ
৫. আমি অবিশ্বাসি দের জন্য ভয়ের আর বিশ্বাসি দের জন্য সাধারন সর্দি কাশি,
বিত্ববান আর সম্পদ ওয়ালারা সম্পদের পাহাড় গড়েছে, অথচো দান, সদকা করে না। তাদের সম্পদ তারা সম বন্টন করছে না।
দরিদ্ররা নির্যাতিত। আমার জন্য গোটা দুনিয়ায় অর্থ সংকট হবে এতে অনেক বিত্যবান ধনী ফতুর হবে।
করোনা: উইঘুরের মুসলিম নিধন কমেছে।
সিরিয়া, আফগান যুদ্ধ থেমেছে।
প্রশ্ন: তুমি আর কত জীবন নেবে? অনেক ভয়ে আছে সবাই।
করোনা: যাদের হায়াত শেষ তাদের আর কেন তোমরা কি বিশ্বাসি নও যে মহান আল্লাহ যখন যেভাবে মৃত্যু দেবেন সেভাবে হবে। আমাকে ভয় না করে আল্লাহকে ভয় করো।👀
৫ ওয়াক্ত নামাজ আদায় করো।
আল্লাহর জিকির করো।
নবী করিম (স:) এর সুন্যত মতো চলো। সৎ কাজে আদেশ করো, অসৎ কাজে নিষেধ করো।
মনে রেখো এই ২০২০ সালে আল্লাহ আমার মত অদৃশ্য এক মাখলুক পাঠিয়ে মানুষকে শিক্ষা দিয়েছেন তাদের বানানো বিশাল যুদ্ধ বিমান, পারমানবিক বোমা কিছুই করতে পারছে না।👍
কাজেই বাহাদুরি জমিনে নেই ওই আসমানের বাদশা এক আল্লাহ তিনি যখন যাকে যেভাবে খুশি সেভাবে মৃত্যু দিতে পারেন আবার তিনিই জীবন দাতা কারো কিছু করার নেই। মহান রাব্বুল আলামিন আমাদের সবাইকে হেদায়েত দান করুন আমিন।💕

Comments

Popular posts from this blog

পুরুষদের জন্য উচ্চ মানের কাপড় এবং ব্রেথেবল আউটডোর স্পোর্টস স্নিকারস হালকা ওজনের এয়ার মেশ পুরুষদের জুতা সহ ট্রেন্ডিং জুতা

SSC result মার্কশিট সহ দেখার নিয়ম

Narration শেখার সহজ নিয়ম ,১০ মিনিটে শিখে ফেলুন