২৪ ঘণ্টায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল ফ্রান্স



নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় কোনো দেশে মৃতের সংখ্যা এতদিন সাধারণত সর্বোচ্চ ১ হাজার ছুঁই ছুঁই থাকতো। গতকাল যুক্তরাষ্ট্র সেই রেকর্ড ভাঙে, ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা দাঁড়ায় ১ হাজার ৪১ জনে। এবার একদিনে মৃতের সংখ্যায় ফ্রান্স ছাড়িয়ে গেল সবাইকে। দেশটিতে এই সময়ের মধ্যে মারা গেছেন ১ হাজার ৩৫৫ জন।

ফ্রান্সে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ১০৫। মোট মৃত্যু ৫ হাজার ৩৮৭। সুস্থ হয়ে উঠেছেন ১২ হাজার ৪২৮ জন। বর্তমানে আক্রান্ত ৪১ হাজার ২৯০। গুরুতর অবস্থায় আছেন ৬ হাজার ৪০০। স্থিতিশীল আছেন ৩৪ হাজার ৮৯১ জন। গত ফেব্রুয়ারির ১৫ তারিখে দেশটিতে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছিল।
গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে ১৩৫৫ জনের মৃত্যু হলেও সেই তুলনায় সংক্রমণ ঠেকিয়ে রাখতে সফল হয়েছে দেশটি। গতকাল নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজারেরও কম মানুষ। একদিনে দেশটিতে সর্বোচ্চ সাড়ে ৭ হাজার মানুষ আক্রান্ত হয়েছিল ৩১ মার্চে। তারপর থেকে গত তিনদিন ধীরে ধীরে সংক্রমণের সংখ্যা কমছে।

Comments

Popular posts from this blog

পুরুষদের জন্য উচ্চ মানের কাপড় এবং ব্রেথেবল আউটডোর স্পোর্টস স্নিকারস হালকা ওজনের এয়ার মেশ পুরুষদের জুতা সহ ট্রেন্ডিং জুতা

SSC result মার্কশিট সহ দেখার নিয়ম

Narration শেখার সহজ নিয়ম ,১০ মিনিটে শিখে ফেলুন