প্রেম করার পর মানিব্যাগের টাকা বাঁচিয়ে রাখার নির্দেশ

যেদিন থেকে প্রেমে পরেছেন সেদিন থেকে পকেটের সব টাকা কোথায় যেন চলে যাচ্ছে। বুঝতেই পারছেন না আপনি কিভাবে আপনার ভরা মানিব্যাগটার স্বাস্থ্য এতো খারাপ হয়ে গেলো। বন্ধুরা ঠিকই বলতো! প্রেম করা মানেই মানিব্যাগের অবস্থা খারাপ থাকা। কিন্তু কি আর করা!

মানি ব্যাগের কথা চিন্তা করে তো আর ভালোবাসার মানুষটিকে হারানো যায়না। তাই নিজেরই হতে হবে আরেকটু হিসেবি।

প্রেমে পড়লে কম বেশি সব ছেলেরাই অভিযোগ করে থাকে তাদের অনেক বেশি খরচ হচ্ছে। সীমিত হাত খরচে হিম সিম খেতে হয় অনেকেরই। যারা নিজেরা আয় করেন তাঁরাও আয়ের সাথে ব্যয়ের হিসেব মিলাতে গিয়ে বেশ বিপদে পড়েন। এমন না যে মেয়েরা খরচ করেন না। আজকাল অনেক মেয়েই ডেটিং এর খরচ বহন করেন। তবে সাধারণত ডেটিং এর খরচ দিয়ে থাকেন পুরুষেরাই। আসুন জেনে নেয়া যাক কম খরচে ডেটিং করার ৫টি মজার উপায়।

বন্ধুদের সাথে আড্ডায় নিয়ে যান

আপনার ভালোবাসার মানুষটির সাথে বন্ধুদের পরিচয় করিয়ে দিন। এরপর বন্ধুদের আড্ডায় তাকে নিয়ে যান মাঝে মাঝেই। বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় কাটালে আলাদা ভাবে অতিরিক্ত খরচ হওয়ার ঝুঁকি থাকে না। খরচ কম হয় বলে পকেটের জন্য বেশ সস্তিদায়ক একটি উপায় এটি।

পথের ধারের মজার খাবার

আমাদের দেশের পথের ধারে নানান রকম মজার খাবার পাওয়া যায়, ফুচকা, ভাপা পিঠা, চিতই, ডিম পিঠা, ভেলপুরি, চানাচুর মাখা, মুড়ি ভর্তা, ভুট্টা ইত্যাদি নানান রকম মজাদার ও আকর্ষনীয় খাবার পাওয়া যায় পথের ধারে। ক্ষুধা লাগলে প্রেমিকাকে নিয়ে পথের ধারের এসব মজাদার খাবার খেতে পারেন। খুব কম খরচেই মজার মজার খাবারে পেট পুজো হয়ে যাবে। ফলে পকেটের উপরও খুব বেশি চাপ যাবে না।

Comments

Popular posts from this blog

পুরুষদের জন্য উচ্চ মানের কাপড় এবং ব্রেথেবল আউটডোর স্পোর্টস স্নিকারস হালকা ওজনের এয়ার মেশ পুরুষদের জুতা সহ ট্রেন্ডিং জুতা

SSC result মার্কশিট সহ দেখার নিয়ম

Narration শেখার সহজ নিয়ম ,১০ মিনিটে শিখে ফেলুন