এইচ এস সি পরীক্ষার রুটিন

এইচএসসি রুটিন ২০১৯ । এইচ এস সি পরীক্ষার রুটিন 2019। আলিম রুটিন ২০১৯। ডিআইবিএস রুটিন ২০১৯

এইচ এস সি পরীক্ষার রুটিন 2019 প্রকাশিত হয়েছে। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে তাদের ওয়েবসাইটে এবং শিক্ষা বোর্ডের ওয়েবসাইটের মাধ্যমে গত ২৪শে ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে এইচ এস সি রুটিন ২০১৯। এছাড়া আলিম পরীক্ষার রুটিন ২০১৯প্রকাশ করবে মাদ্রাসা শিক্ষা বোর্ড এবং ডিআইবিএস পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশ করবে কারিগরি শিক্ষা বোর্ড । ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটেরwww.dhakaeducationboard.gov.bdএর মাধ্যমে ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার সময়সূচী (এইচ এস সি রুটিন ২০১৯) প্রকাশ করে থাকে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার রুটিন ২০১৯ অনুযায়ী এইচ এস সি পরীক্ষা ২০১৯, আলিম পরীক্ষা ২০১৯ এবং ডি আই বি এস পরীক্ষা২০১৯ একযোগে শুরু হবে আগামী ১লা এপ্রিল ২০১৯। আপনি যদি এইচ এস সি পরীক্ষার রুটিন 2019 খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কারন এইচ এস সি রুটিন প্রকাশিত হবার সাথে সাথে আমাদের ওয়েবসাইট lhaliton.bologgspot.com এর মাধ্যমে আপনাদের জানিয়ে দিয়ে থাকি।

এইচ এস সি পরিক্ষার রুটিন দেখুন

এইচ এস সি পরীক্ষার সময়সূচি ২০১৯ তে বলা হয়েছে, পরীক্ষার্থীদের অবশ্যই পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষার কক্ষে গিয়ে বসতে হবে। প্রথমে প্রশ্নপত্রের এমসিকিউ অংশ ও পরে সৃজনশীল বা রচনামূলক অংশের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার মধ্যে কোনো বিরতি থাকবে না বলে এইচ এস সি রুতিন ২০১৯ এ বলা হয়েছে।

এইচ এস সি রুটিন ২০১৯, আলিম রুটিন ২০১৯ এবং ডিআইবিএস রুটিন ২০১৯ কবে প্রকাশিত হবে?

প্রতি বছর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এইচএসসি পরীক্ষা, আলিম পরীক্ষা এবং ডি আই বি এস পরীক্ষা শুরু হবার ২ থেকে ৩ মাস পূর্বে এইচএসসি রুটিন, আলিমরুটিন এবং ডিআইবিএস রুটিন শিক্ষা বোর্ডের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকে। এবছর ও এইসএসসি রুটিন ২০১৯, আলিম পরীক্ষার রুটিন ২০১৯ এবং ডিআইবিএস পরীক্ষার রুটিন ২০১৯প্রকাশিত হয় গত ২৪শে ফেব্রুয়ারি ২০১৯ তারিখে ।

কবে হবে এইচ এস সি পরীক্ষা ২০১৯, আলিম পরীক্ষা ২০১৯ এবং ডিআইবিএস পরীক্ষা ২০১৯ ?

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডেরঅধীনে এসএসসি পরীক্ষা ২০১৫ শুরু হয় ১লা ফেব্রুয়ারী ২০১৫ সালে, এসএসসি পরীক্ষা ২০১৬ শুরু হয় ১লা ফেব্রুয়ারী ২০১৬ সালে, এসএসসি পরীক্ষা ২০১৭ শুরু হয় ১লা ফেব্রুয়ারী ২০১৭ সাল, এসএসসি পরীক্ষা ২০১৮ শুরু হয় ১লা ফেব্রুয়ারী ২০১৮ সালে, আর এবছর এসএসসি পরীক্ষা ২০১৯ শুরু হবে আগামী ২রা ফেব্রুয়ারী, ২০১৯ রোজ শনিবার। কারন এবছর ১লা ফেব্রুয়ারী পড়েছে শুক্রবার। এছাড়া দাখিল পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশ করেছে মাদ্রাসা শিক্ষা বোর্ড এবং এস এস সি ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০১৯ এবং দাখিল ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড ।
এইচ এস সি সাজেশন ২০১৯

এইচ এস সি রেজাল্ট ২০১৯ দেখতে চোখ রাখুন এই লিঙ্কে


এইচএসসি রুটিন ২০১৯ । এইচ এস সি, আলিম ও  ডিআইবিএস পরীক্ষার সময়সূচী ২০১৯


এইচ এস সি পরীক্ষার রুটিন ২০১৯ দেখুন এখান থেকেঃ



এইচ এস সি রুটিন ২০১৯
এইচ এস সি পরীক্ষার রুটিন ২০১৯


এইচ এস সি রুটিন ২০১৯
এইচ এস সি পরীক্ষার রুটিন ২০১৯


আলিম পরীক্ষার রুটিন ২০১৯দেখুন এখান থেকে




ডিআইবিএস ভোকেশনাল পরীক্ষার রুটিন ২০১৯ দেখুন এখান থেকে





এইচ এস সি পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করুন এখান থেকে


উচ্চ মাধ্যমিক পরীক্ষার রুটিন ২০১৯ PDF DOWNLOAD


পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক পরীক্ষার রুটিন ২০১৯ দেখুন

Lhaliton.com
  • Lha liton

Comments

Popular posts from this blog

পুরুষদের জন্য উচ্চ মানের কাপড় এবং ব্রেথেবল আউটডোর স্পোর্টস স্নিকারস হালকা ওজনের এয়ার মেশ পুরুষদের জুতা সহ ট্রেন্ডিং জুতা

SSC result মার্কশিট সহ দেখার নিয়ম

Narration শেখার সহজ নিয়ম ,১০ মিনিটে শিখে ফেলুন